• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে পাঁচ মিনিটে জ্যাম মুক্ত হলো সড়ক

যানজটে প্রতিদন নাকাল শেরপুর পৌর শহরের খোয়ারপাড় শাপলা চত্বর এলাকার ভোক্তভোগী মানুষ। খোয়ারপাড় শাপলা চত্বর মোড়টি শেরপুর জেলা শহরের সাথে অন্য পাঁচটি উপজেলার যোগাযোগের প্রধান স্থান। মোটর সাইকেল,অটো রিক্সা, সিএনজি, ভটভটি, বাস ট্রাকে পণ্য ও মানুষ উঠানামার এক মহা ব্যস্ত সড়কের খোয়ারপাড় শাপলা চত্বর মোড়। কাক ডাকা ভোর থেকে মধ্য নিশি পর্যন্ত যানজট এখানকার চির চেনা এক ভোগান্তি।

আজ ২৯জুন বিকেলে পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদাযন প্রাপ্ত) খোরশেদ আলম যানজট ছাড়াতে ওই মোড়ে আসেন। ওই দুই কর্মকর্তা মোড়ে আসার পাঁচ মিনিটের মধ্যেই যানজট সেরে যায়। ওই দুই কর্মকর্তার নির্দেশে পণ্য ও মানুষ উঠানামার জায়গা গুলোতে গাড়ীর হ-য-ব-ড়-ল অবস্থা ট্রাফিক নিয়ন্ত্রণে চলে আসে। ওই দুই কর্মকর্তা নিজে দায়িত্ব পালন করেন কিছু সময়। এসময় দায়িত্বরত ট্রাফিক পুলিশও ব্যস্থ হয়ে পড়ে জ্যাম নিয়ন্ত্রণে। এতে বহু সংখ্যক গাড়ী ও মানুষের এই মহাজ্যামের চার মহাসড়কের মোড়টি জ্যাম বিহীন শান্ত সড়কে পরিণত হয়। ওই দুই কর্মকর্তা গাড়ীর ড্রাইভার ও সাধারন মানুষজনকে ট্রাফিক আইন মেনে সুশৃংখল ভাবে চলাচলের অনুরোধ করেন। কিছুক্ষন নিজেই ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করেন। কোন গাড়ী কোথায় থামবে, যাত্রি কোথা থেকে উঠবে, নামবে এসব নানা নির্দেশনা দেন। ঘন্টা দেড়েকে কর্মকর্তারা ওই খানে অবস্থান করেন।

পুলিশ সুপার আকরাম হোসেন বলেছেন, এই জ্যাম নিয়ন্ত্রণে ড্রাইভার ও জন সাধারনদের আরও সচেতন করতে হবে। পুলিশ সুপার এসময় দায়িত্বরত ট্রাফিক পুলিশকে সব সময় এই সড়কটিকে জ্যাম মুক্ত রাখতে রাকতে কড়া নির্দেশ দিয়েছেন। এসময় উপস্থিত মানুষজন বলেছেন ঠেলার নাম বাবাজি। আহা! প্রতিদিন যদি কর্মকর্তারা এভাবে আসেতেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মোড়টি যানজট মুক্ত ছিলো।

এর আগে পুলিশ সুপার জেলা পরিবহন মালিক শ্রমিকদের সাথে তার অফিসে বৈঠক করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।